পৃথিবীর সবচেয়ে বড় গ্রামে
By M Sohid Uddin Anee  6 days ago
 3852 

ববিতা, কবরী ও শাবানা পরবর্তী সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সিনেমায় নিয়মিত না থাকলেও তার ভক্ত অনুরাগীরা তাকে ভুলে যাননি। প্রতিনিয়ত প্রিয় অভিনেত্রীকে খুঁজেন ভার্চুয়াল জগতে! তবে কোথাও ছিলেন না এই তারকা।

যদিও অস্ট্রেলিয়া প্রবাসী এ নায়িকার নামে সামাজিক মাধ্যমে আছে অসংখ্য ফেসুবক ও ফ্যান পেজ! তবে সেগুলোর সবই ভুয়া। কোনোটির নিয়ন্ত্রণ করেন না শাবনূর।

তবে এবার সত্যি সত্যি তার খোঁজ পাওয়া গেছে। আর সেটা পৃথিবীর তারকাদের সবচেয়ে বড় গ্রামে!

হ্যাঁ, এখন থেকে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে পাওয়া যাবে চিত্রনায়িকা শাবনূরকে।

 আই অনলাইনকে বৃহস্পতিবার রাতে শাবনূর নিশ্চিত করেছেন, তিনি সোশ্যাল নেটওয়ার্ক ইনস্টাগ্রামে এসেছেন। ফেসবুকে না থাকলেও ইনস্টাগ্রাম চালাচ্ছেন।

শাবনূর বলেন, আড়াই মাস ধরে shabnoor_sabnur নামে যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি রয়েছে সেটি আমি ব্যবহার করি। এর বাইরে অনলাইনে যা কিছু আমাকে জড়িয়ে ব্যবহৃত হয় সবগুলোই ভুয়া।

শাবনূরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘেঁটে দেখা যায়, তাকে এই মুহূর্তে অনুসরণ করছেন হাজারের বেশি মানুষ! আর তিনি ফলো করছেন চল্লিশ জনের মতো। যাদের মধ্যে আছেন সুপারস্টার শাকিব খান, দেশের প্রথমসারীর সংবাদ মাধ্যমের একজন সংবাদকর্মী, বলিউডের কণ্ঠশিল্পী নেহা কাক্কর, মাধুরী দীক্ষিত, কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী থেকে তার পরিচিত আপনজনদের।

শাবনূর জানান, তিনি যখনই সময় পান ঢুঁ মারেন ইনস্টাগ্রামে। বলেন, আড়াই মাস আগে ইনস্টগ্রাম খুললেও সম্প্রতি একটু বেশি থাকা হচ্ছে। মনে হচ্ছে আরও আগে এখানে আসা উচিত ছিল। তবে এসে বেশ ভালোই লাগছে। ভুয়া অ্যাকাউন্ট এড়িয়ে যারা আমাকে খোঁজেন, তাদের এখানে যুক্ত থাকার আহ্বান জানাই।

Popular News