সারা শরীরে গোবর মাখলেন যা করলেন মোনালিসা

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি।

দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

কিছু বছর আগে নিরাহুয়া ও আম্ভ্রপালি দুবের সাথে রাজা বাবু সিনেমায় অভিনয় করেছিলেন এই মোনালিসা। তার সেই সিনেমা সুপারহিট হয়েছিল দেশজুড়ে। এছাড়া সম্প্রতি মোনালিসার একটি ক্লিপ ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সোশ্যাল মিডিয়া খুললেই এই ভিডিও সামনে আসছে। এই ভিডিওতে দেখা গিয়েছে মোনালিসা একটি আধুনিক মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। এই ভিডিওতে মোনালিসা এমন এক অদ্ভুত কাজ করেছেন যা দেখে রীতিমত হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। কি করেছিলেন তিনি?

আসলে মোনালিসা যেই আধুনিক মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন যে বাড়ির কাজকর্ম ও রান্নাবান্না একদমই পারেন না। তাই মোনালিসাকে শায়েস্তা করার জন্য পরিবারের লোক তাঁর তোয়ালেতে চুলকানি পাউডার মাখিয়ে দেয়।

স্নানের পর গা মুছলে মোনালিসার সারা শরীর চুলকাতে থাকে। এমতাবস্থায় পরিবারের সদস্যরা তাদের শরীরে গোবর মাখানোর পরামর্শ দেন, এরপর মোনালিসা সারা শরীরে গোবর মাখতে শুরু করেন। এই হাসির ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে।