পুরুষের প্রয়োজন নেই, নিজেকেই বিয়ে করলেন অভিনেত্রী

হিন্দি মেগা সিরিয়াল ‘দিয়া অউর বাতি হাম’-এ অভিনয়ের জন্য জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী কণিষ্কা সোনি। সম্প্রতি নিজেই নিজেকে বিয়ে করেছেন তিনি। কণিষ্কার নিজেকে বিয়ে করা নিয়ে বিতর্কের স্রোত নেমেছে। তাই নিজের পক্ষে যুক্তি-ব্যাখ্যা দিলেন তিনি।

কণিষ্কা বলেন, আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকের মনেই প্রশ্ন জেগেছে। আমি কিন্তু ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী। আমার মনে হয়, বিয়ে কেবল ঐটার জন্য নয়, বরং ভালোবাসা-সততার জন্যই বিয়ের মতো সুন্দর সম্পর্ক হয়। কিন্তু এসব বিষয় থেকে আমার বিশ্বাস উঠে গেছে। তাই এখন একা বাঁচাই ভালো।

অনেকে কটাক্ষ করে বলছে, নেশার ঘোরে এমন কাজ করেছেন কণিষ্কা। সে বিষয়ে অভিনেত্রীর সাফ জবাব, আমি গাঁজা বা মদের নেশায় আমার সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলাম, অনেকে এমনটা বলছেন। তাদের উদ্দেশে জানাতে চাই, মন থেকে আমি এতটাই ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী যে, বিনোদন দুনিয়ার মানুষ হয়েও কখনও নেশায় আসক্ত হইনি। আমি মন থেকেই এ সিদ্ধান্ত নিয়েছি।’

কণিষ্কা সোনি বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। এর মধ্যে আছে ‘দিয়া অউর বাতি হাম’, ‘দো দিল এক জান’, ‘দেব কা দেব…মহাদেব’, ‘পবিত্র রিশতা’, ‘সংকটমোচন মহাবলী হনুমান’ ইত্যাদি।

তবে কণিষ্কাই প্রথম নয়, এর আগে গুজরাটি মেয়ে ক্ষমা বিন্দু নিজেই নিজেকে বিয়ে করে খবরের শিরোনাম হন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।